মহানগরখাস কলকাতার হাসপাতালে প্রসূতিকে ‘ধর্ষণ’, বাধা দেওয়ায় খুনের চেষ্টা! প্রশ্নে নিরাপত্তা

 

হাজরা চিত্তরঞ্জন সেবাসদনে এক প্রসূতিকে ধর্ষণের অভিযোগ উঠল। শুধু তাই নয়, ধর্ষণে বাধা দেওয়ায় ওই মহিলাকে খুন করারও চেষ্টা করে অভিযুক্ত। বুধবার বিকেল চারটে নাগাদ এই ঘটনা ঘটে। এমন নৃশংস ঘটনার পরেও হাসপাতালে নিরাপত্তার ঘেরাটোপ টপকে দুষ্কৃতী পালিয়ে যায়। প্রথমে ঘটনা চাপা থাকলেও রাতে বিষয়টি ষ্পষ্ট হয়।

হাসপাতাল কর্তৃপক্ষ ওই মহিলাকে এসএসকেএম হাসপাতালে পাঠায় চিকিৎসার জন্য। মহিলার মাথায় আঘাত লেগেছে বলে খবর। চিকিৎসার পর ভবানীপুর থানায় ওই মহিলা অভিযোগ দায়ের করেন বলে সূত্রের খবর। সূত্রের দাবি, মাতৃসদনের ছাদে গিয়েছিলেন মহিলা। সেই সময়ে ফাঁকা ছাদে মহিলাকে ধর্ষণের চেষ্টা করে আততায়ী। কিন্তু বাধা দেওয়ায় দেওয়ালে মাথা ঠুকে দেয়।
স্বাভাবিকভাবেই এই ঘটনায় হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। প্রশ্ন উঠেছে সিসিটিভি ও নিরাপত্তারক্ষী দের নজর টপকে মহিলা কীভাবে ছাদে গেলেন? শুধুমাত্র প্রসূতিদের জন্য নির্দিষ্ট একটি হাসপাতালে ওই বহিরাগতই বা কী করে ঢুকতে পারলেন। সূত্রের খবর, পুলিশ তদন্ত শুরু করেছে। সিসিটিভি খতিয়ে দেখা হচ্ছে। কথা বলা হচ্ছে নিরাপত্তা কর্মীদের সঙ্গেও । তবে এতবড় ঘটনার পরেও বারবার ফোন করলেও হাসপাতালের তরফে মুখে কুলুপ আঁটা হয়েছে। সূত্র: সংবাদ প্রতিদিন

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় গল্প

সর্বশেষ ভিডিও