হায়দরাবাদ থেকে নির্বাচনে লড়ুন, রাহুল গান্ধীকে খোলা চ্যালেঞ্জ ওয়াইসির

 

কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে রবিবার অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমীন (এআইএমআইএম) প্রধান আসাদউদ্দিন ওয়াইসি আসন্ন লোকসভা নির্বাচনে ওয়ানাডের পরিবর্তে হায়দরাবাদ থেকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য চ্যালেঞ্জ করেন।
এএনআই-এ প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, আসাদউদ্দিন ওয়াইসি তাঁর সংসদীয় এলাকা হায়দ্রাবাদে একটি জনসমাবেশে বক্তব্য রাখতে গিয়ে বলেন, “আমি আপনাদের নেতাকে (রাহুল গান্ধী) হায়দরাবাদ থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য চ্যালেঞ্জ করছি, ওয়ানাড নয়। আপনি বড় বড় বিবৃতি দিতে থাকেন, ময়দানে আসুন এবং আমার বিরুদ্ধে লড়াই করুন। কংগ্রেসের লোকেরা অনেক কিছু বলবে, কিন্তু আমি প্রস্তুত…বাবরি মসজিদ এবং সচিবালয়ের মসজিদ ভেঙে ফেলা হয়েছিল কংগ্রেস শাসনামলে…”।
আসন্ন বিধানসভা নির্বাচনে তেলেঙ্গানায় কংগ্রেস এবং এআইএমআইএম লড়াই করছে, যা এই বছরের শেষের দিকে অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে।
চলতি মাসের শুরুর দিকে তেলেঙ্গানার তুক্কুগুড়ায় বিজয়বেরি সভায় বক্তৃতা করতে গিয়ে রাহুল গান্ধী দাবি করেছিলেন, ভারতীয় জনতা পার্টি, ভারত রাষ্ট্র সমিতি এবং এআইএমআইএম তেলেঙ্গানায় সহযোগিতা করছে এবং তাঁর দল এই ত্রয়ীর বিরুদ্ধে লড়াই করছে।
রাহুল গান্ধী আরও বলেন যে তেলেঙ্গানায়, কংগ্রেস দল বিআরএসের বিরুদ্ধে লড়াই করছে না বরং বিআরএস, বিজেপি এবং এআইএমআইএম-এর সাথে একত্রিত হয়েছে। তারা নিজেদেরকে বিভিন্ন দল বললেও ঐক্যবদ্ধভাবে কাজ করছে বলেও জানান তিনি। শুধু তাই নয়, ওই সভায় রাহুল গান্ধী বলেন, যেহেতু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তেলেঙ্গানার কে চন্দ্রশেখর রাও এবং এআইএমআইএম-এর আসাদউদ্দিন ওয়াইসিকে তাঁর “নিজের লোক” হিসাবে দেখেন, তাই তাঁদের বিরুদ্ধে কোনও সিবিআই-ইডি মামলা নেই।

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় গল্প

সর্বশেষ ভিডিও