উত্তরপ্রদেশে দলিত মহিলাকে ধর্ষণ করে খুনের পর দেহ টুকরো টুকরো করে ফেলল বর্ণবাদী হিন্দুরা!

উত্তরপ্রদেশের বান্দা জেলায় ৪০ বছর বয়সী এক দলিত মহিলাকে ধর্ষণের পর নির্মমভাবে খুন করে টুকরো টুকরো করে ফেলেছে বর্ণবাদী হিন্দুরা। পিটিআই-এ প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, স্টেশন হাউস অফিসার (গিরওয়ান) থানার সন্দীপ তিওয়ারি বলেছেন, মঙ্গলবার, দলিত মহিলা রাজকুমার শুক্লার বাড়িতে তার ময়দার কল পরিষ্কার করতে যান। সেসময় তাঁর ২০ বছর বয়সী মেয়ে সেখানে পৌঁছায় এবং একটি ঘর থেকে তার মায়ের চিৎকার শুনতে পায় যা ভিতর থেকে বন্ধ ছিল। কিছুক্ষণ পর ঘরের দরজা খুললে মেয়েটি মায়ের লাশ তিন টুকরো হয়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় বলে জানান তিনি।

এরপর, রাজকুমার, তার ভাই বউয়া শুক্লা এবং রামকৃষ্ণ শুক্লার বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়। তবে, তিওয়ারি জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তিরা পলাতক এবং এই মামলায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব বলেন, “বান্দায় এক দলিতকে ধর্ষণ ও জঘন্য হত্যার খবর হৃদয় বিদারক। উত্তরপ্রদেশের মহিলারা ভীত এবং রাগান্বিত”। তিনি আরও বলেন, “উত্তরপ্রদেশের মহিলারা বিজেপি সরকারের প্রতি সম্পূর্ণ আস্থা হারিয়ে ফেলেছে। এখন এই সরকারের কাছ থেকে কোনো প্রত্যাশা অর্থহীন”।

সূত্র: পিটিআই

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় গল্প

সর্বশেষ ভিডিও