রণবীর কাপুর অভিনীত ছবি ‘পশু’ নিয়ে রাজ্যসভায় বিতর্ক

 

 

হিংসা, কর্কশ পৌরুষ, রক্তারক্তি! সদ্য মুক্তিপ্রাপ্ত রণবীর কাপুর, ববি দেওলের অ্যানিম্যাল ছবি নিয়ে বিতর্ক তুঙ্গে। পরিচালক সন্দীর রেড্ডি ভাঙ্গার এই ছবির বিরুদ্ধে অভিযোগ, সমাজে নাকি ভুলবার্তা দিচ্ছে অ্যানিম্যাল। বক্স অফিসে একদিকে যেমন দুরন্ত ব্যবসা করছে এই ছবি, অন্যদিকে বলিপাড়ায় এই ছবি কিন্তু নিন্দা কুড়োচ্ছে। সম্প্রতি ‘অ্যানিম্যাল’ ছবি নিয়ে শুরু হওয়া বিতর্কে মুখ খুললেন ববি দেওল। তাঁর স্পষ্ট জবাব, ছবিতে দেখানো মানুষগুলো কি সমাজে নেই!

এদিকে রণবীর কাপুর অভিনীত সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র “পশু” নিয়ে আজ রাজ্যসভায় একটি উত্তপ্ত বিতর্ক হয়। কংগ্রেস সাংসদ রঞ্জিতা রঞ্জন সহিংসতা এবং দুর্ব্যবহার প্রচারের অভিযোগে ছবিটির সমালোচনা করেছেন৷
সংসদীয় অধিবেশন চলাকালীন, রঞ্জিত রঞ্জন চলচ্চিত্রের বিষয়বস্তু সম্পর্কে তার উদ্বেগ প্রকাশ করেন এই বলে যে, এটি সমাজে বিরূপ প্রভাব ফেলতে পারে, এমন বিষয়বস্তু ফিল্টার করার ক্ষেত্রে সেন্সর বোর্ডের কার্যকারিতা নিয়ে প্রশ্ন তোলে।

“এই সিনেমাটি সিনেমার মাধ্যমে আমাদের সমাজে যে রোগটি ছড়িয়ে পড়ছে তার একটি সুস্পষ্ট প্রকাশ। এটি সহিংসতা এবং দুর্বৃত্তায়নকে উৎসাহিত করে, এবং আমি প্রশ্ন করি যে সেন্সর বোর্ড কীভাবে এই ধরনের বিষয়বস্তু ছাড়পত্র দিতে পারে,” রাজ্য সভায় বলেন রঞ্জন।

সর্বশেষ সংবাদ

জনপ্রিয় গল্প

সর্বশেষ ভিডিও